নান্দনিক চট্টগ্রাম’র মেয়র অ্যাওয়ার্ড অনুষ্টানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধূরীর আগে পদমর্যাদা অনুযায়ী চট্টগ্রাম জেলাপরিষদের নবর্নিবাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বক্তব্য দেওয়ার কথা থাকলেও প্রটোকল ভেঙ্গে তাকে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম - চসিকের প্যানেল মেয়র -২ ও কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দীনের আগের বক্তব্য রাখার জন্যে স্টেজে ডাকা হয়। যা তার পদমর্যাদার  অবমূল্যায়ন ।এমনকি মেয়র অ্যাওয়ার্ড প্রদানকালে জেলাপরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামকে স্টেজেও ডাকা হয়নি।  

 অনুষ্ঠানস্থলে আগত  অনেক অতিথি প্রটোকল ভাঙ্গার জন্যে সমালোচনা করেন।

চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম প্রটৌকল ভাঙ্গা নিয়ে কোন কথা না বললে  এই নিয়ে চসিকের প্যানেল মেয়র -২ ও কাউন্সিলর মোহাম্মদ গিয়াস উদ্দীনের আগে জেলাপরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বক্তব্য দেওয়ার  দু:খ প্রকাশ করেন এবং ক্ষমা চান । তিনি বলেন, তিনি আমার নেতা ,আমার পরে বক্তব্য দেওয়ার কথা থাকলেও এটা অনুষ্ঠান পরিচালনাকারীদের ভূলভ্রান্তী। নেগেটিভ না নেওয়ায় ভাল।

 
আজ ১৮ নভেম্বর (শুক্রবার) চট্টগ্রামে রেডিসন ব্লু বে ভিউ মেজবান হলে  বিকাল ৫টায় লাল গালিচা ফটোশুটের মাধ্যমে শুরু হয় এ অনুষ্ঠান।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। সভাপতিত্ব করেন তিলোত্তমা চট্টগ্রাম এর প্রতিষ্ঠাতা সাহেলা আবেদীন।

 
অনুষ্ঠানে ৩ ক্যাটাগরিতে এ্যাওয়াড দেওয়া হয়। যা দেশে প্রথম নান্দনিক চট্টগ্রাম মেয়র এওয়ার্ড।


নান্দনিক ছাদ বাগানী অ্যাওয়ার্ড প্রাপ্তিরা হলেন- জুলফিকার আলী ভুট্টো ও কাজী মনিরুল ইসলামী, নাছরীন ফাতেমা জুলি

মোনোয়ারা আখতার সিদ্দিকা।

নান্দনিক ব্যাবসা প্রতিষ্ঠান অ্যাওয়ার্ড প্রাপ্তিরা হলেন- সিপিডিএল, র‍্যাংক্স এফ সি প্রোপার্টিজ - মেমরী ৭১,  বাটারফ্লাই পার্ক। এবং নান্দনিক সংগঠনের অ্যাওয়ার্ড প্রাপ্তিরা হলেন-

তারুণ্যের প্রতিক ও বই বন্ধু।