বাংলাদেশ আওয়ামী লীগ দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে পটিয়া খলিলুর রহমান  শিক্ষা কমপ্লেক্স।

দুপুরে ভার্চুয়ালী যুক্ত থেকে শিক্ষা কমপ্লেক্সের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সভাপতি করেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও খলিলুর রহমান শিক্ষা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ্ব খলিলুর রহমান।
 
চট্টগ্রাম ১২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এ আয়োজন করে পটিয়া খলিলুর রহমান  শিক্ষা কমপ্লেক্স এ সময় আরো উপস্থিত ছিলেন খলিলুর রহমান মহিলা (ডিগ্রি) কলেজের অধ্যক্ষ আবু তৈয়ব,    , খলিলুর রহমান মহিলা (ডিগ্রি) কলেজ উপাধ্যক্ষ হাসিনা খানম,  খলিলুর রহমান বালিকা  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম সিদ্দীক,খলিলুর শিশু নিকেতনের  ছোটন নাথ।  

 অতিথিরা সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সম্মননা ক্রেষ্ট ও উত্তরীয় পরিয়ে দেন। চট্টগ্রাম -১২ (পটিয়া) আসনের বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী
 এমপি বলেন,পটিয়ায় অনেক কৃতি সন্তান রয়েছে  সকলের সহযোগিতায় এখানে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্টার উদ্যোগ নেয়া হবে। ভার্চুয়ালী বক্তব্য খলিলুর রহমান বলেন শিক্ষার উন্নয়নে কেডিএস গ্রুপ সবসময়ই পাশে থাকবে