চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার ডেঙ্গু মশার উৎসস্থল ধ্বংস করার লক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। চসিকের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্রীন ফেরদৌস এর নেতৃত্বে নগরীর কাতালগঞ্জন, মির্জাপুল, পাঁচলাইশ থানার মোড়, প্রবর্ত্তক মোড় ও গোলপাহাড় এলাকায় ডেঙ্গু রোগ প্রতিরোধে এডিস মশার উৎসস্থল বাসা বাড়ির ছাদ বাগান ও নির্মাণাধীন ভবন পরিদর্শন করনে।
পরিদর্শনকালে নির্মাণাধীন ভবনের নীচে জমে থাকা পানিতে মশার লার্ভা  পাওয়ায় ওয়াজিহুম বাগকে ২৫ হাজার, কাতালগঞ্জের আশিয়ার্সহোম ট্রাপকে ৩০ হাজার, মেয়াদ উর্ত্তীণ দধি বিক্রি করা ও দোকানের সামনে আবর্জনা পাওয়ায় হোম রেসিপিকে ৫ হাজার টাকা রাস্তায় বালি রাখার দায়ে ফিনলে প্রপার্টিজকে ২ হাজার টাকা, রাস্তায় আবর্জনা ফেলার দায়ে মদন দাশ মেথর কে ২ হাজার এবং দোকানের সামনে আবর্জনা ফেলার দায়ে মোরশেদ স্টোরকে ১ হাজার ৫শত টাকা সহ মামলা রুজু পূর্বক সর্বমোট ৬৫ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযানে অংশনেন চসিক প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা ও সিটি মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম। এছাড়া সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।