দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল) লীড ব্যাংক হিসেবে আজ চট্রগ্রাম নগরীর নেভী কনভেনশন সেন্টারে একটি স্কুল ব্যাংকিং সম্মেলনের আয়োজন করে। সম্মেলনটির মূল উদ্দেশ্য ছিল সঞ্চয় সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করা এবং তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা গড়ে তোলা। চট্রগ্রাম জেলার ৫৩টি স্কুলের চার শতাধীক শিক্ষার্থী সম্মেলনে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ ব্যাংক চট্রগ্রাম কার্যালয়ের নির্বাহী পরিচালক এবিএম জহুরুল হুদা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার।

অংশগ্রহণকারী বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের এফআইডি’র যুগ্ম-পরিচালক দেবাশীষ রায়, চট্রগ্রামের ডেপুটি পুলিশ কমিশনার এন.এম নাসির উদ্দীন, সিনিয়র এসিস্ট্যান্ট কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাস, খুলশি পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা; ইবিএল ব্র্যান্ড প্রধান রিয়াদ ফেরদৌস; ব্যাংকাসুরেন্স, স্টুডেন্ট ব্যাংকিং এবং রিটেইল প্রপোজিশন্স  প্রধান মোঃ বি মাজিদ খান, ব্রাঞ্চ এরিয়া হেড-চট্রগ্রাম মেসবাহ উদ্দিন আহমেদ, কর্পোরেট বিজনেস প্রধান-চট্রগ্রাম আশরাফ উজ্জ জামান প্রমূখ।