গতকাল ১১ মার্চ ২০২৪ তারিখ, সোমবার সকাল ১০:০০ টায় নবনির্বাচিত রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি (২০২৪-২০২৬) দায়িত্বভার গ্রহণ করেন। এসময়  নবনির্বাচিত রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি (২০২৪-২০২৬) এর ১ম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব হাজী দেলোয়ার হোসেন।
নবনির্বাচিত রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব হাজী দেলোয়ার হোসেন তাকে এবং কমিটির সকল সদস্যকে নির্বাচিত করার জন্য রিহ্যাবের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি নবনির্বাচিত রিহ্যাব পরিচালনা পর্ষদ (২০২৪-২০২৬) এর সম্মানিত প্রেসিডেন্ট জনাব মোঃ ওয়াহিদুজ্জামান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট মহোদয়গণ এবং সকল পরিচালকবৃন্দকে রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। সভায় তিনি রিহ্যাবের বিগত পরিচালনা পর্ষদ এবং চট্টগ্রাম রিজিওনাল কমিটিকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি রিহ্যাবের কল্যাণে রিহ্যাবের সকল সদস্যের সুপরামর্শ, আন্তরিক সহযোগীতা কামনা করেন।

সভায় নবনির্বাচিত রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিয়নের কো-চেয়ারম্যান-১, জনাব মোরশেদুল হাসান, আবাসন ব্যবসা পরিচালনা করতে গিয়ে রিহ্যাব সদস্যগণ যে সকল সমস্যার সম্মুখীন হচ্ছেন সেগুলো সমাধানের জন্য সকলকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

নবনির্বাচিত রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যবৃন্দঃ জনাব হাজী দেলোয়ার হোসেন, ভাইস প্রেসিডেন্ট, রিহ্যাব ও চেয়ারম্যান, চট্টগ্রাম রিজিওনাল কমিটি, জনাব মোরশেদুল হাসান, পরিচালক, রিহ্যাব ও কো-চেয়ারম্যান-১ চট্টগ্রাম রিজিওনাল কমিটি, জনাব আবদুল কৈয়ূম চৌধুরী, পরিচালক, রিহ্যাব ও কো-চেয়ার‌্যান-২, চট্টগ্রাম রিজিওনাল কমিটি, জনাব আবদুল কৈয়ূম ভূইয়া, জনাব সাঈদ ইরফানুল আলম, জনাবা শারিস্থ বিনতে নূর, জনাব নূর উদ্দিন আহমেদ, জনাব মাইনুল হাসান।