শুক্রবার সন্ধ্যায় ঐতিহ্যবাহী গহিরা উচ্চ বিদ্যালয় এর ৯০ ব্যাচের এসএসসি  পরীক্ষার্থী বন্ধুদের বন্ধন সভা ও হোয়াতি ভাত সম্পন্ন হয়।
 শুক্রবার সন্ধ্যায় গহিরা স্কুল মিলানায়তনে কাজী মোহাম্মদ ফোরকান এবং লিটন বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন মোহাম্মদ মিজানুর রহমান, সঞ্জয় দত্ত, শওকত আহমেদ,মোঃ নাজিম উদ্দিন (দলইনগর),রেজাউল করিম, পারভেজ হুসাইন,সুভাষ দাস, মোঃ ইউসুফ খান, আব্দুল গাফফার, উত্তম চৌধুরী, হাবিব খান, মবিনউদ্দিন, মোঃ মাকসুদ করিম, মহিউদ্দিন মুহাম্মদ মারুফ, কাজী মোহাম্মদ হান্নান, কে এম সালাউদ্দিন, কাজী আতাউর রহমান, কাজী শহিদুল আলম, এমদাদুল হক, কুতুব উদ্দিন, মোঃ মাসুদ আহমেদ চৌধুরী ও মাহতাব উদ্দিন চৌধুরী।
সভায়  সবার সম্মতিতে ৯০ ব্যাচের সকল বন্ধুদের সাথে সমন্বয় করার জন্য সাতজনকে  প্রতিনিধি নির্বাচিত করা হয়।প্রতিনিধিরা হলেন শওকত আহমেদ,সঞ্জয় দত্ত,মুবিনুদ্দিন, মিজানুর রহমান, মোহাম্মদ মনসুর,কাজী মোঃ ফোরকান,মাহতাব উদ্দিন চৌধুরী।

উপস্থিত সদস্যদের মধ্যে অধিকাংশ ৯০ ব্যাচের বন্ধুদের  মতামতের ভিত্তিতে প্রাথমিকভাবে  পারিবারিক মিলনমেলার সিদ্ধান্ত হয়েছে। আগামী ২০ জানুয়ারি চট্টগ্রাম নগরীর যে কোন একটি কমিউনিটি সেন্টারে ৯০ ব্যাচের বন্ধু বান্ধবীদের মিলন মেলা সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে।
মিলনমেলায় গহিয়ায় সমন্বয় করবেন মোহাম্মদ মবিন উদ্দিন, শওকত আহমেদ নগরে সমন্বয় করবেন মিজানুর রহমান,কাজী মোহাম্মদ ফোরকান, সঞ্জয় দত্ত,পারভেজ হোসেন, মাহতাব উদ্দিন চৌধুরী।