চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ প্রফেসর ডক্টর আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী এর প্যাডে দেওয়া সিদ্ধান্ত নামা দিয়ে সংবাদ সম্মেলন করলেন বাশঁখালী পালেগ্রাম এলাকার মো: আবু তৈয়ব এর ছেলে  প্রতিপক্ষ মোহাম্মদ নোমান। সংবাদ সম্মেলনে  ছিল না ব্যানার ও লিখিত বক্তব্য। মামলা করার কথা বললেও দেখাতে পারে নাই মামলার কপি বলতে পারি নি তদন্ত র্কমর্কতার নাম।অগোছালো বক্তব্য দিয়ে  তড়িগড়ি করে সংবাদ সম্মেলন শেষ করে নিচে নেমে যায়।

প্রতিপক্ষের হুমকিতে চট্টগ্রাম প্রেস ক্লাবে তিনদিন আগে বুকিং দিয়ে সংবাদ সম্মেলন করতে পারল না ভুক্তভোগি সাতকানিয়া এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু ছালেহ ও তার ভাগ্নে আনছারুল হক ।উল্টো সংবাদ সম্মেলন করলেন অভিযুক্ত মোহাম্মদ নোমান।

যথা নিয়মে সংবাদ সম্মেলনে উপস্থিত হন স্থানীয় ও জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা। ভুক্তভোগির আসার আগে  প্রতিপক্ষ মোহাম্মদ নোমান উপস্থিত। এর মধ্যে প্রতিপক্ষ  মোহাম্মদ নোমান আসার খবর পেয়ে ভুক্তভোগি আতংকিত হয়ে সংবাদ সম্মেলন স্থগিত করেন।    প্রতিপক্ষ  মোহাম্মদ নোমান সংবাদ সম্মেলন করে।

স্থানীয় পত্রিকার রির্পোটার বলেন ,আমাকে তো অফিস এ্যাসাইনমেন্ট দিয়েছে সাতকানিয়া এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু ছালেহ এর সংবাদ সম্মেলন কভারেজ দিতে । এই সময় তিনি আরো বলেন  মোহাম্মদ নোমান  সংবাদ সম্মেলন সময় নিয়ে গণমাধ্যমকে দাওয়াত দিয়ে করতে পারেন, তখন এই রির্পোটার সংবাদ সম্মেলন  কভারেজ না দিয়ে চলে যায়।

প্রতিপক্ষ  মোহাম্মদ নোমান সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের কোন প্রশ্নের উত্তর দিতে পারে নাই।