মাদারীপুরে শান্ত সরদার (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হৃদয় মাতুব্বর, বেলায়েত হাওলাদার, আলেয়া বেগম নামে তিন জনকে আটক করা হয়েছে।


রোববার (২৪ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলার মোস্তফাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শান্ত একই এলাকার দুলাল সরদারের ছেলে।

তিনি মোস্তফাপুরে একটি মোটরসাইকেল গ্যারেজে শ্রমিক হিসেবে কাজ করতেন। তার বাবা দুলাল সরদারের দুই বিয়ে।
শান্ত প্রথম ঘরের ছোট ছেলে।
জানা গেছে, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয় শান্ত সরদারের মরদেহ। বিদ্যুৎপৃষ্টে মারা গেছে বলে জানান সঙ্গে থাকা তিন জন। তাছাড়া মরদেহটি হাসপাতালে রেখে তড়িঘড়ি করে সটকে পড়ারও চেষ্টা করেন তারা। বিষয়টিতে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

নিহত শান্তর চাচাতো বোন শারমিন আক্তার বলেন, মোবাইল করে জানানো হয় শান্ত বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। কিন্তু হাসপাতালে এসে কাউকেই পাচ্ছি না। শান্তর মা ও বাবা কোথায় আছেন তাও জানি না। এ ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করা দরকার।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম  জানান, মরদেহটির বিদ্যুৎস্পৃষ্টে  কিংবা বিষপানে মৃত্যু হয়নি। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে। পরিবার কিংবা স্বজন কেউ ঘটনা সম্পর্কে মুখ খুলছেন না। যতটুকু তথ্য পেয়েছি তা দিয়েই অনুসন্ধান চলছে।